ঢাকাশুক্রবার , ১৬ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

মাহিরা হাসান এর স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “পাওয়ার অব ওমেন”

প্রতিবেদক
বাংলাদেশ চ্যানেল ২৪
সেপ্টেম্বর ১৬, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

সাংবাদিকতা পেশার প্রতিবন্ধকতার গল্প নিয়ে তৈরি হলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “পাওয়ার অব ওমেন”।
সাংবাদিকতা পেশাটাই চ্যালেঞ্জিং। সেখানে নারী সাংবাদিকতা আরও বেশি চ্যালেঞ্জিং। পাওয়ার অব ওমেন গল্পে, একজন নারী সাংবাদিককে দৈনন্দিন জীবনে যে সকল প্রতিবন্ধকতার মোকাবেলা করতে হয় এবং যে সকল বাধা উপেক্ষা করে নিজের কাজ অবিরাম ভাবে চালিয়ে যেতে হয়, সেই সংগ্রামের গল্পটি তুলে ধরা হয়েছে।

চলচ্চিত্রটির নাম ভূমকিায় অভনিয় করেছেন মাহিরা হাসান। চলচ্চিত্রটিতে আরও অভিনয় করেছেন সোহেল তৌফিক, সাবরো ইয়াসমীন সিমা, শাহীন আলী, তারেক মাহমুুদ। সিনেমাটোগ্রাফি ও মূল ভাবনায় আছেন শাহারয়িার চয়ন।  স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “পাওয়ার অব ওমেন” পরচিালনা করেছেন এ. এইচ রাজীব, প্রধান সহকারী পরিচালক জিসান আহমেদ। চলচ্চিত্রটি প্রযোজনা করছেে ড্রিম মেকিং প্রোডাকশন।

পাওয়ার অব ওমেন সর্ম্পকে মাহিরা হাসান বলনে, “পাওয়ার অব ওমেন স্বল্পদর্ঘ্যৈ চলচ্চিত্রটি আমার দ্বীতীয় স্বল্পদর্ঘ্যৈ চলচ্চিত্র। সকল অভিনয় শিল্পীরা  আমাকে অনেক সার্পোট দিয়েছেন। সামনে ড্রিম মেকিং প্রোডাকশনের ব্যানারে আরও একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র অভিনয় করার জন্য কথা হয়ছে। আপনারা আমার পাশে থাকলে আমি ভালো ভালো কাজ আপনাদের উপহার দিতে পারব। সবার কাছে দোয়া চাচ্ছি ভালো কছিু করতে চাই”।

রাজশাহীর বিভিন্ন মনোরম স্থানে চলচ্চিত্রটির চিত্রায়ন করা হয়েছে।

কোন প্লাটফর্মে মুক্তি পাবে প্রশ্নে রাজশাহীর উদীয়মান তরুণ চলচ্চিত্র নির্মাতা শাহারিয়ার চয়ন বলেন, সামনে দেশ ও দেশের বাহিরে বেশকিছু ফিল্ম ফেস্টিভ্যাল রয়েছে। চলচ্চিত্রটি এগুলোতে সাবমিট করা হবে। ফিল্ম ফেস্টিভ্যালে অংশগ্রহণ শেষ হলে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি ড্রিম মেকিং প্রোডাকশনের ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে।

Print Friendly, PDF & Email