ঢাকামঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

১৬ অক্টোবর মৌসুমের প্রথম ক্লাসিকো

প্রতিবেদক
বাংলাদেশ চ্যানেল ২৪
সেপ্টেম্বর ২৭, ২০২২ ১০:০৯ পূর্বাহ্ণ
Link Copied!

প্রতি মৌসুমেই লা-লিগায় আকর্ষণের কেন্দ্রবিদুতে থাকে ‘এল ক্লাসিকো’। মর্যাদার এই লড়াইয়ে প্রতিটি ম্যাচই যেন এক একটি ফাইনাল। রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার মধ্যে এ লড়াই দেখার জন্য উন্মুখ হয়ে থাকেন সারা বিশ্বের ফুটবলপ্রেমীরা।

Nagad

মাঠের লড়াইয়ের পাশাপাশি মাঠের বাইরে দর্শকদের মাঝেও ছড়িয়ে পড়ে দুই চিরপ্রতিদ্বন্দ্বীর মধ্যকার এই লড়াইয়ের উত্তাপ। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে দুই দলের সমর্থকদের মধ্যে চলে কথার লড়াই। চলতি মৌসুমেও শিগগিরই শেষ হচ্ছে এই লড়াই দেখার অপেক্ষা।

চলতি মৌসুমে রিয়াল-বার্সার প্রথম মুখোমুখি লড়াইয়ের দিন–তারিখ–সময় আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে লা লিগা কর্তৃপক্ষ। আগামী ১৬ অক্টোবর রোববার প্রথম লেগের ম্যাচে সান্তিয়াগো বার্নাব্যুতে বার্সাকে আতিথ্য দেবে রিয়াল। বাংলাদেশ সময় রাত ৮টা ১৫ মিনিটে শুরু হবে এই ম্যাচ।

আরও পড়ুন- বিপিএলের ৭ ফ্র্যাঞ্চাইজির নাম জানাল বিসিবি

চলতি মৌসুমে লা লিগার শিরোপা জয়ের লড়াইয়েও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে পারে রিয়াল-বার্সা রোমাঞ্চ। গত লা-লিগায় মৌসুমজুড়ে রিয়াল মাদ্রিদ দাপট দেখালেও, এবার শুরু থেকেই চ্যালেঞ্জ জানাচ্ছে বার্সা।

লিগে ৬ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রিয়াল। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বার্সা।

শুধু দলীয় লড়াইয়েই নয়, ব্যক্তিগত লড়াইও জমে উঠতে পারে এবারের এল ক্লাসিকোতে । গত ট্রান্সফার উইন্ডোতে বায়ার্ন মিউনিখ থেকে রবার্ট লেভানডফস্কিকে দলে ভিড়িয়েছে বার্সা। একসময় রিয়াল মাদ্রিদের হয়ে খেলার স্বপ্ন দেখা লেভা এখন লড়বেন ‘লস ব্লাঙ্কোস’দের বিপক্ষেই।

biggapon বিজ্ঞাপন

Print Friendly, PDF & Email