ঢাকাশুক্রবার , ৩০ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বাচ্চা আমার, কিন্ত ওর সঙ্গে বিয়ে হয়নি

প্রতিবেদক
বাংলাদেশ চ্যানেল ২৪
সেপ্টেম্বর ৩০, ২০২২ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

তার সঙ্গে (অপু বিশ্বাসের) আমার তো বিয়েই হয় নাই। এক সঙ্গে অ্যাকটিং করেছি, তাই বলে সারাজীবন এভাবে থাকবো, বাচ্চা আমার, কিন্তু আমার বিয়েই হয়নি’ বলে জানিয়েছেন বাংলা চলচ্চিত্রের এই সময়ের সুপারস্টার খ্যাত শাকিব খান।একটি বেসরকারি টেলিভিশনকে দেওয়া স্বাক্ষাৎকারে শাকিব খান এই তথ্য জানিয়েছিলেন বুবলি ও শাকিব খান অভিনীত ‘রঙবাজ’ ছবির আগে। যদিও এই ছবিতে শাকিবের বিপরীতের নায়িকা হওয়ার কথা ছিলো অপু বিশ্বাসের। তবে শেষ পর্যন্ত ২০১৭ সালের ১০ এপ্রিল নায়িকা হিসাবে চূড়ান্ত করা হয় বুবলিকে।

এরপর পরপরই অপু বিশ্বাস তাদের বিয়ে ও বাচ্চার খবর নিয়ে আসেন। যা দেশ জুড়ে আলোচনা-সমালোচনার ঝড় শুরু হয়। সেই সময়ের একটি স্বাক্ষাৎকার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। যেখানে শাকিব খান দাবি করেন অপুর সঙ্গে তার বিয়েই হয়নি, তবে বাচ্চা (আব্রাম খান জয়) তার।ফোন আলাপের শুরুতে শাকিব খান বলেন, ‘শাকিব খানকে উঠতে দেওয়া হবে না। সে (অপু বিশ্বাস) যদি আমার ওয়াইফ-ই হতো সে আমার কথা ছাড়া কোথাও যাইতো। দুই দিন আগেও ১২ লাখ টাকা দিয়ে আসছি আমি। শাকিব খান ধ্বংস মানে বাংলা চলচ্চিত্র ধ্বংস। ওই সময় সাংবাদিক তাকে প্রশ্ন করেন আপনি কোনো ব্যবস্থা নিবেন কিনা তখন তিনি বলেন, সে আমার ছেলেটাকে আনে। আমি আমার ছেলে টাকে এভাবে দেখতে চাইনা।

অপুর সঙ্গে তো আমার কিছু নাই। এতো দিন এতোগুলো হিরোইনকে আমি বঞ্চিত করেছি। এটা আমি আমার পাপের প্রায়শ্চিত্ত করছি। আমি ঘুম থেকে উঠে দেড়টা-দুইটায় আসি শেভ করতে। হঠাৎ শুনি এই কাহিনী। বউ মর্যাদা চাইলে ঠিক ছিলো, কিন্তু সে তো চায় নায়িকার মর্যাদা। সে কোনো দিন বউয়ের মর্যাদা চায় নাই, সে চায় নায়িকার মর্যাদা। আমি না হয় বাংলা ছবি করবো না।অপু বিশ্বাসকে উদ্দেশ্যে করে শাকিব আরো বলেন, ‘কাহিনীটা কি হলো? একটা সুপার স্টারকে তুমি হটাইয়া দিলা। পুরো বিষয়টা একটা ট্রেপ বলেও মন্তব্য করেন শাকিব খান। শাকিব মরে যাওয়া মানে বাংলা চলচ্চিত্র মরে যাওয়া।’

ওই সময় তিনি অপু বিশ্বাসকে উদ্দেশ্যে করে বলেন, এরকম একটি মোটা চরিত্রের মানুষকে কি করে নায়িকা বানাবো তাও `রঙবাজের’ মতো চলচ্চিত্রে। এনিয়ে আমার লজ্জাই লাগে। ইতোমধ্যে আমি বলেছি, ‘এই দেশে সুপার হওয়া অপরাধের কাজ। এই দেশে সুপার স্টার হওয়া বিরাট অপরাধের কাজ। দেশ এখন দেশে নাইরে ভাই। এখন পর্যন্ত এই ট্রেডটি যে টিকে আছে এটা শাকিব খানের অবদান।’২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। শাকিব খান ও অপুর সন্তান আব্রাম খান ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্মগ্রহণ করে। ২০১৭ সালের ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের সরাসরি অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু বিশ্বাস। সেদিন অপু বলেন, ‘আমি শাকিবের স্ত্রী, আমাদের ছেলে আছে।’ বিয়ের খবর জনসমক্ষে আসার পর দুজনের সম্পর্কের টানাপোড়েন তৈরি হয়। পরিস্থিতি এমন অবস্থায় পৌঁছায় যে শাকিব খান ও অপু বিশ্বাস নিজেদের মধ্যে মুখ দেখাদেখি বন্ধ করে দেন। শুধু ছেলে আব্রামের কারণে মাঝেমধ্যে দেখা হলেও কথা হয় না দুজনের। এ বছর ঢাকাই চলচ্চিত্রের এই নায়ক-নায়িকার সংসারে বিচ্ছেদ ঘটে।

Print Friendly, PDF & Email