ঢাকারবিবার , ৮ জানুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

মাদক কারবারে নয়া কৌশল, ধরণ বদলেছে মাদক কারবারি-রা

প্রতিবেদক
বাংলাদেশ চ্যানেল ২৪
জানুয়ারি ৮, ২০২৩ ৬:২৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান মিয়া টঙ্গীঃ
পুলিশের অভিযান ও গণ সচেতনতার মুখে টঙ্গীর এরশাদ নগর এলাকায় অধিকাংশ মাদক ব্যবসায়ী ও সেবনকারী ভালো হবার লেবাস পরে গা ঢাকা দিয়েছে। তবে তারপরও থেমে নেই মাদকের ব্যবসা। একটু আড়াল রেখে কৌশলে চলছে এই সর্বনাশা ইয়াবা, গাঁজা ও মদের বাণিজ্য। যদিও প্রতিদিন রুটিন করা অভিযানে ছিঁচকে মাদক বিক্রেতা, সেবনকারীকে আটক করা হচ্ছে। কিন্তু বড় মাদক ব্যবসায়ীরা পুলিশ ও রাজনৈতিক ছত্রছায়ায় আগের মতোই বেপরোয়া ভাবে মাদক ব্যবসা পরিচালনা করছে বলে অভিযোগ উঠেছে।

অন্যদিকে মাদকের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশরাফুল ইসলামের উদ্যোগে সচেতনতামূলক কর্মকান্ড চালিয়ে গেলেও মাদক ব্যবসায়ীরা এসব মাদক বিরোধী কার্যক্রমকে সামনা সামনি সাধুবাদ জানালেও গোপনে ধরণ বদলে চালাচ্ছে তাদের মাদক ব্যবসা।

জানা গেছে, টঙ্গীর এরশাদ নগর এলাকায় মাদক বিক্রির বাণিজ্য আগের মতোই চলছে। তবে একটু গোপনে। এই এলাকায় রয়েছে পুলিশের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। এসব মাদক ব্যবসায়ীকে গ্রেফতারে গত এক মাসে পুলিশের বড় রকমের কোনো অভিযান নেই বলে স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, এরশাদ নগর এলাকায় মাদক ব্যবসা আগের চেয়ে ভয়াবহ রূপ নিয়েছে। অথচ এখানকার মাদক ব্যবসায়ীরা রয়েছে ধরাছোঁয়ার বাইরে।

মাদক নিয়ন্ত্রণে প্রশাসনের দৃঢ় হস্তক্ষেপ কামনা করছে স্থানীয় মহল।

 

 

 

Print Friendly, PDF & Email

Bangladesh Channel 24