ঢাকাবৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বীরত্ব ছবির ট্রেইলারে নজর কেড়েছে ইমন-দিনার-নিপুণ

প্রতিবেদক
বিনোদন ডেস্ক
সেপ্টেম্বর ৮, ২০২২ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

বাংলা সিনেমার সুদিন ফিরেছে। দর্শক আবার হলে ফিরছে, সিনেমা হিট হচ্ছে। আর এই দর্শকদের ধরে রাখার জন্য দরকার ভালো গল্পের সিনেমা। সেই ধারাকে অব্যাহত রাখার আগামী ১৬ই সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে পিংপং এন্টারটেইনমেন্ট প্রযোজিত সাইদুল ইসলাম রানা পরিচালিত বহুল প্রতিক্ষিত সিনেমা “বীরত্ব”। ইতোমধ্যে প্রচারণার অংশ হিসেবে ইউটিউবে প্রকাশ পেয়েছে একটি গান এবং ট্রেইলার। রহস্যে ভরপুর টানটান উত্তেজনায় ঘেরা ট্রেইলারটির বেশ প্রশংসা করছে সিনেপ্রেমীরা। ট্রেইলারে অভিনয় শিল্পীদের সবার অসাধারণ অভিনয় নজর কেড়েছে।

অভিনেতা ইমন কে একদম ভিন্ন লুকে পাওয়া গেছে। প্রথমবারের মতো কোন সিনেমায় ডাক্তারের ভূমিকায় দেখা যাবে তাকে। রোমান্টিক ইমেজকে ঝেরে ফেলে একজন সত্যিকারের অভিনেতা হওয়ার প্রচেষ্টা দেখা গেছে তার মধ্যে। ‘দেশটা আমার একার না কিন্তু দেশটা তো আমার’ এরকম আরো অসাধারণ কিছু ডায়লগ শুনা গেছে তার মুখে। যেটা সিনেমা দেখার আগ্রহ আরো বাড়িয়ে দিয়েছে।

ওটিটিতে বর্তমানে বেশ ভালো একটা অবস্থান তৈরি করে নিয়েছে ইফতেখাব দিনার। শক্তিমান এই অভিনেতাকে প্রথমবারের মতো দেখা যাবে নেগেটিভ রোলে। তার লুকেই বেশ চমকপ্রদ হয়েছেন দর্শকরা।

এছাড়া সিনেমাটির একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নিপুণ আক্তার। প্রায় অনেক বছর পর একটি ভালো সিনেমার মধ্য দিয়ে আবার পর্দায় ফিরছেন নিপুণ। বীরত্ব ছবিতে তাকে দৌলতদিয়া পল্লীর একজন যৌন কর্মীর চরিত্রে দেখা যাবে।

এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের বড় পর্দায় অভিষেক হচ্ছে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী নিশাত নওয়ার সালওয়া। ট্রেইলারে তাকে বেশ প্রানবন্ত লেগেছে। এছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন মনিরা মিঠু, আহসান হাবীব নাসিম, বড়দা মিঠু, কচি খন্দকার সহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email