ঢাকাবৃহস্পতিবার , ১৫ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আদালত ও প্রশাসন
  3. আন্তজার্তিক
  4. ক্রীড়া
  5. জাতীয়
  6. পরিবেশ
  7. বিচিত্রা
  8. বিজ্ঞপ্তি ও চাকরি
  9. বিজ্ঞান-প্রযুক্তি
  10. বিনোদন
  11. বিশ্ববাংলা
  12. বীমা
  13. ব্যাংক
  14. ভ্রমণ
  15. রাজনীতি
 
আজকের সর্বশেষ সবখবর

বীরত্ব ছবিতে আমি ডাক্তারদের রিপ্রেজেন্ট করেছি – ইমন

প্রতিবেদক
বাংলাদেশ চ্যানেল ২৪
সেপ্টেম্বর ১৫, ২০২২ ১০:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে বহুল আলোচিত সিনেমা “বীরত্ব”। ইতোমধ্যে চলছে শেষ মুহূর্তের প্রচারণা। সেই সুবাদে গতকাল বিএফডিসিতে অনুষ্ঠিত হয়ে গেলো প্রেস মিট। যেখানে সিনেমার কলাকৌশলীরা সহ আরো উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রির গুরুত্বপূর্ণ ব্যক্তিগণ।

বীরত্ব ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। একজন ডাক্তারের ভূমিকা দেখা যাবে তাকে। ইমন বলেন বীরত্ব করতে গিয়ে সবচেয়ে ভালো লেগেছে এটা গল্পপ্রধান একটা ছবি। শুরু থেকে শেষ পর্যন্ত দর্শকদের হলে ধরে রাখার মত একটা গল্প। এছবিতে আমি সকল ডাক্তারদের রিপ্রেজেন্ট করছি। কারন ডাক্তাররা আমাদের সবচেয়ে বড় বীর হিসেবে আমি মনে করি। তাদেরও অনেক কিছু বলার আছে, যেকথা তারা অকপটে বলতে পারে না। সেই কথাটাই আমি বলতে চেয়েছি বীরত্ব ছবির মাধ্যমে। শুধু ডাক্তার না এ ছবিতে ডাক্তার রাজু তার সাংবাদিক বন্ধুকে সাথে নিয়ে এসব অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করেছে। ডাক্তার রাজু শেষ পর্যন্ত তার সাংবাদিক বন্ধুকে বাঁচাতে পেরেছে কিনা তা জানার জন্য ছবিটা দেখতে হবে। এছাড়া এখানে নোংরা পলিটিক্স, মাদক, নারী পাচার এসবের প্রতিবাদ করেছে ডাক্তার রাজু চরিত্রটি। এর মধ্যে এখানে প্রেম ভালোবাসা সবই আছে রোমান্টিক গান আছে।

সবশেষে আমি বলবো আমাদের সিনেমার একটা ভালো সময় যাচ্ছে। ভালো সিনেমা মানুষ হলে গিয়ে দেখছে। সে হিসেবে বলবো ‘বীরত্ব’ ছবিটাও একটা ভালো গল্পের পরিচ্ছন্ন সিনেমা। আমি আশা করি দর্শক ছবিটা পছন্দ করবে।

Print Friendly, PDF & Email